শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

হ‌রিরামপুর ইউ‌পি নির্বাচ‌নে আ‌তিকুল

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৮৪ দেখেছে

উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের প্রিয় মানুষ আ‌তিকুল ইসলাম। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে তার নামটি উঠে আসে। ইউনিয়নের প্রতিটি গ্রামের উন্নয়নের চাকা স মতচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাড়িয়েছেন সব সময় আরও বেশী পাশে দাঁড়াতে তিনি আর কেউ নন তিনি তিশাল উপজেলা হরিরামপুর ইউনিয়নের গোলাভিটা গামের বাসিন্দা, বিশিষ্ট সমাজ সেবক বর্তমান ইউ‌পি মেম্বার। হরিরামপুর ইউনিয়নের আ,লীগের সমর্থিত সাম্ভব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন। তিনি নির্বাচিত হলে আধুনিক ও একটি সমৃদ্ধশালী ইউনিয়ন পরিষদ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

স্থানীয় সূ‌ত্রে জানা গেছে, আ,লীগ পরিবারের সদস্য মোঃ আতিকুল ইসলাম রাজনী‌তি ও নির্বাচন তার রক্তের সাথে মিশে আছে। একজন জনপ্রতিনিধি হয়ে মানুষের পাশে থেকেছেন। উন্নয়নের জন্য কাজ করেছেন। বয়স্কদের জন্য বয়স্ক ভাতার কার্ড, প্রতিবন্ধী কার্ডসহ সমাজের উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত করেছেন। সাধারণ মানুষের মুখে মুখে তার হাজারও উপকারের কথা শোনা যায়।

আ‌তিকুল ইসলা‌মের ওয়া‌র্ডের আবুল মিয়া বলেন, গরিব ও মেহনতি মানুষের সুখে দুঃখে সব সময় মোঃ আতিকুল ইসলাম দাঁড়ান। তিনি একজন সাধারণ পরিবারের সন্তান। তাকে আমরা সকলেই ভালোবাসি, চেয়ারম্যান হিসেবে তাকেই চাই। নৌকা মার্কার দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবে।

নুরুল ইসলাম নামে আরেক বাসিন্দা বলেন, আমাদের প্রিয় একজন মানুষ আতিকুল। তার দ্বারা সমাজের মানুষের উপকার হ‌চ্ছে প্রতিনিয়ত। সে দিন-রাত মানুষের সেবায় নিয়োজিত থাকে। কারও উপকার না করলেও ক্ষতি করে নাই। আমাদের সাধারণ মানুষের দাবি আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আকরাম নামে এক বাসিন্দা জানান, আমাদের সুখে দুঃখে সব সময় পাশে থাকেন যিনি তিনি আতিকুল ইসলাম। তার দ্বারা সমাজের উন্নয়ন হবেই। সাধারণ মানুষের উপকারে তিনি সর্বদা কাজ করেন। এমন সৎ ব্যক্তিই চেয়ারম্যান হবার যোগ্যতা রাখে।

আতিকুল ইসলাম বলেন, আমি এ ইউনিয়নের মানুষের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে ও মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। জীবনের বাকী সময় টুকু অসহায় মানুষের কল্যানে কাজ ক‌রে যা‌বো।প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার সাথে একাত্য পোষন করে আমার সবটুকু শ্রম দিয়ে হরিরামপুর ইউনিয়নকে একটি আদর্শ ও ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করতে সবার কাজেই সহযোগীতা, দোয়া চাই। আমি আশাবাদী আগামী ইউ‌পি নির্বাচ‌নে জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিবেন আর জনগন সেই সম্মান রক্ষায় আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। এই প্রত্যাশা করে তিনি সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!