শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি :
  • আপডেট শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪১ দেখেছে

ময়মনসিংহে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। শুক্রবার রাতে দুই কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় আরো তিন জন মাদক কারবারী কৌশলে পালিয়ে যায়।

জানা গেছে, পাগলা থানার সেকেন্ড অফিসার এস.আই আমিনুল হক ও এ.এস.আই আনোয়ার হোসেন অভিযান পরিচালনা করে পাগলা থানার টাংগাব ইউনিয়নের পাঁচাহার এলাকা থেকে মাদক কারবারি হিমেল খান (২৫) কে দুই কেজি গাঁজা সহ হাতে নাতে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত- হিমেল খান পাগলা থানার টাংগাব ইউনিয়নের পাঁচাহার এলাকার বাসিন্দা।

পাগলা থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার জানান, হিমেল খানের বিরুদ্ধে মামলা রুজু করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি পালন করা হবে। অন্যান্য মাদক কারবারি, জুয়ারী ও পেশাদার অপরাধীদের আইনের আওতায় আনতে পাগলা থানা পুলিশ বদ্ধপরিকর।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!