শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

রোনালদোর পেনাল্টি মিস

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২৭৩ দেখেছে

দর্শকশূন্য স্টেডিয়ামে মাঠে ফিরেছে ইতালিয়ান ফুটবল। শুক্রবার রাতের ম্যাচে মুখোমুখি জুভেন্টাস-এসি মিলান। আর সেখানে ক্রিশ্চিয়ানো রোনালদোর পেনাল্টি মিস ছিল নিঃসন্দেহে সবচেয়ে অবাক করা ঘটনা। প্রথম লেগে প্রতিপক্ষের মাঠে তার পেনাল্টিতেই অন্তত ড্র-য়ের স্বাদ নিয়েছে জুভেন্টাস। ১-১ গোলে ড্র-য়ের সুবাদে কোপা ইতালিয়ার ফাইনালে নাম লেখা হয়ে গেছে তাদের। কিন্তু ঘরের মাঠে দ্বিতীয় লেগে রোনালদোর পেনাল্টি মিস অনাকাঙ্ক্ষিত তো বটেই।

এসি মিলান বনাম জুভেন্টাস। মাঠভরা দর্শক থাকার কথা থাকলেও এখন করোনা যুগ। তাই স্টেডিয়াম দর্শকশূন্য। শুক্রবার রাতে ম্যাচ শুরুর ১৬ মিনিটেই পেনাল্টি পায় জুভেন্টাস। কিক নেবেন রোনালদো। গোল একটা নিশ্চিত ধরেই নেয়া যায়। শট জোড়ালোই ছিল। কিন্তু ডানদিকের বারে লেগে জালে জড়ালো না। তবে পরের আধা মিনিটের মধ্যই এসি মিলান হয়ে গেলো ১০ জনের দল। জুভ ডিফেন্ডার দানিলোর সঙ্গে সংঘর্ষে লাল কার্ড পান আন্তে রেবিক।

খেলার বাকি সময় চড়ে বসে জুভেন্টাস। কিন্তু গোল আর হলো না। অবশেষে ০-০ ড্র নিয়েই মাঠ ছাড়ল দুই দল। অনেকগুলো সুযোগ হাতছাড়া হয়েছে জুভদের। তবে এসি মিলানের গোলরক্ষক জিয়ানলুইজি ডোনারোমা অনবদ্য। প্রথমার্ধে রোনালদো আর ব্লেস মাতুইদির জোরালো শট ফিরিয়ে দেন। দ্বিতীয়ার্ধে পাওলো দিবালাকেও একবার আটকে দেন তিনি।

এসি মিলানের সময় কিছুটা মন্দ তো যাচ্ছেই। কাফের চোটের কারণে এই ম্যাচে ছিলেন না জ্লাতান ইব্রাহিমোভিচ। তার মধ্যে ১৬ মিনিট পেরোতেই একজনকে হারিয়ে বসে। রক্ষণভাগ সামাল দিয়ে আর আক্রমণাত্মক হতে পারেনি তারা।

গত ১৩ ফেব্রুয়ারি প্রথম লেগে ১-১ গোলে ড্রয়ের সুবাদে কোপা ইতালিয়ার ফাইনালে চলে গেছে জুভেন্টাস। টুর্নামেন্টের ফাইনাল আগামী ১৭ জুন রোমের স্তাদিও অলিম্পিকে স্টেডিয়ামে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!