শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

যে ওয়ালপেপারে ক্র্যাশ করছে অ্যানড্রয়েড স্মার্টফোন

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৪২৯ দেখেছে

লেক ও পাহাড়ের ওপর মেঘলা সূর্যাস্ত—অপরূপ এই প্রাকৃতিক ছবি ওয়ালপেপার হিসেবে ব্যবহার করলেই ক্র্যাশ করছে স্যামসাং, গুগল পিক্সেলসহ অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা বিভিন্ন স্মার্টফোন।

অনলাইনে বেশ কিছু অ্যানড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারী অভিযোগ করেছে, ছবিটি ওয়ালপেপার হিসেবে নির্বাচন করলেই স্বয়ংক্রিয়ভাবে স্মার্টফোনের স্ক্রিন চালু ও বন্ধ হতে থাকে। অনেক সময় ফ্যাক্টরি রিসেট দিয়েও স্মার্টফোন চালু করতে হয়।

তাদের দাবি, অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম ১০-এ চলা বেশ কিছু স্মার্টফোনে এ সমস্যার দেখা মিলেছে। আর তাই কৌতূহলের বশে ছবিটি ওয়ালপেপার হিসেবে ব্যবহার না করার পরামর্শ দিয়েছে তারা।

সূত্র : বিবিসি

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!