শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত 

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ৮০ দেখেছে
জামালপুরের ইসলামপুর সংগ্রাম, ঐতিহ্য ও গৌরবের সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল  হক মনির’ ৮৪তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমান ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান, দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করে ইসলামপুর উপজেলা ও শহর যুবলীগ।
রবিবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল। তিনি দলের সকল স্তরের নেতা-কর্মী ও সমর্থকদের ঐক্যবদ্ধ হয়ে সরকারের হাতকে আরো শক্তিশালী এবং উন্নয়নের ধারাকে চলমান রাখতে আহবান জানান।
উপজেলা যুবলীগ সাইফুল ইসলাম বাবু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আঃ সালাম,পৌর মেয়র আঃ কাদের শেখ। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এতে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশ নেন। পরে বিশেষ মোনাজাত শেষে কেক কাটেন প্রতিমন্ত্রী।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!