শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ময়মনসিংহ জিলা সমিতি-ঢাকা এর এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১৩৫ দেখেছে

গতকাল রাতে ময়মনসিংহ জিলা সমিতি, ঢাকা, এক ভার্চুয়াল সভার আয়োজন করে। এসময় সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির অন্যতম উপদেষ্টা বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

সভায় সর্বসম্মতিক্রমে এড. সাইয়্যিদুল করিম নসরত কে আহ্বায়ক, ইন্জি: আবু মো: সায়েম কে সদস্য, এম এ মান্নান কে ও নাসির ধূমকেতু কে সদস্য করে ০৪(চার) সদস্য বিশিষ্ট করোনা মোকাবেলায়, “ সুরক্ষা সামগ্রী সংগ্রহ কমিটি” গঠন করা হয়। উক্ত কমিটি কার্যক্রম সমাপ্ত করে সভাপতি ও উপদেষ্টা বাবুলের সাথে সমন্বয় করে সংগৃহীত সুরক্ষা সামগ্রী ময়মনসিংহে পৌছানোর ব্যাপারেও সিদ্ধান্ত হয়।

সভায় সমিতি,র নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন সমিতি,র প্রস্তাবিত সাধারন সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম জহির,হেলাল উদ্দীন,সাইফুদ্দীন মনি,ইন্জি: সায়েম, এড.সাইয়্যিদুল করিম নসরত, এম এ মান্নান,এস এম আকাশ, এড. রুহুল আমিন,আসাদ, নাসির ধূমকেতু,কামরুজ্জামান মামুন ও আরো অনেকে।

সভা শেষে করোনায় প্রয়াতদের স্বরণে ও রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা জহিরুল ইসলাম জহির।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!