শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মহানবীকে কুটুক্তির প্রতিবা‌দে আত্রাই‌য়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৮০ দেখেছে

মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও তার পরিবারকে নিয়ে ভারতে বিজেপি সরকারের মূখপাত্র নূপুর শর্মা ও দিল্লি গনমাধ্যম শাখার প্রধান নবিন কুমার জিন্দাল কর্তৃক কটূক্তি ও অশালিন মন্তব্যের প্রতিবাদে ইমাম ওলামা পরিষদ আত্রাই শাখার আয়োজনে নওগাঁর আত্রাইয়ে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১০ টার সময় উপজেলা পরিষদের সামনে থেকে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে মোল্লা আজাদ মেমোরিয়াল সরকারি কলেজ মাঠে গিয়ে সমাবেশে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে মাওঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাওঃ রিজ‌ওয়ানুর রহমান, মাওঃ আব্দুল রহমান, হাফেজ আব্দুস সামাদ, মাওঃ শফিকুল ইসলাম, মাওঃ আখতারুজ্জামান।

সমাবেশে বক্তারা বলেন, ভারত সরকারের মদদে বিজেপি নেতারা যে ধৃষ্ঠতা দেখিয়েছে যা বিশ্ব সম্প্রদায়কে হতবাক করেছে। অনতিবিলম্বে এই কটুক্তিকারীদের দৃষ্টান্তমূলক নিশ্চিত করতে হবে। মুসলিম প্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অব‌শ্য‌ই ভারত সরকারের এ কর্মকান্ডে নিন্দা জানাতে হবে এবং ভারত রাষ্ট্রদূতকে তলব করে এর কড়া প্রতিবাদ জানাতে হবে বলে জানান তারা। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন শ্রেণির মানুষ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!