শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ভূঞাপুরে বিশ্ব রক্তদাতা দিবস পালিত

আমিনুল ইসলাম, ভূঞাপুর (টাঙ্গাইল) থেকে
  • আপডেট মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৮৭ দেখেছে

মুক্ত আকাশে মানবতার ঘুড়ি, স্বেচ্ছায় মোরা রক্তদান করি এই স্লোগানকে সামনে রেখে বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষ্যে ভূঞাপুরের স্বেচ্ছাসেবী প্লাটফর্ম ঘুড়ি ফাউন্ডেশন এর পক্ষ থেকে করা হয়েছে বর্ণাঢ্য সচেতনতামূলক র‍্যালি।

আজ ১৪ জুন (মঙ্গলবার) টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পৌর শহরে স্থানীয় সেচ্ছাসেবী সংগঠন ঘুড়ি ফাউন্ডেশন বিশ্ব রক্তদাতা দিবস পালন করেছে। সংগঠনটি তাদের সদস্যদের নিয়ে সচেতনমূলক র‍্যালি করে। র‍্যালিটি পৌর শহরের ভূঞাপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠ প্রাঙ্গণে শেষ হয়। পরে তারা কলেজ মাঠে সচেতনমূলক ও রক্তদানে স্বাস্থ্যগত বিষয় নিয়ে এবং রক্তদানে সকলকে উৎসাহিত করে আলোচনা সভা করে।

এসময় র‍্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঘুড়ি ফাউন্ডেশনের এর সকল স্বেচ্ছাসেবীবৃন্দ। প্রস্তাবিত সাধারণ সম্পাদক সামিউল সাদিদের নেতৃত্বে বর্ণাঢ্য র‍্যালিটি সম্পন্ন হয়েছে।আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের অন্যান্য সদস্যদের মাঝে সদস্য কাওসার আল মামুন,খালিদ,এমিয়া,মীম,হাবিবসহ আরও অনেকেই। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় অন্য একটি সেচ্ছাসেবী সংগঠন ইবরাহীম খাঁ’র আলোকিত ভূঞাপুর গ্রুপের সদস্যবৃন্দ।

এই অনুষ্ঠানটি বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেন ঘুড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহজাবিন তাসনিম মুনিয়া।

দিবস উপলক্ষ্যে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মাহজাবিন তাসনিম মুনিয়া বলেন, প্রতিটি ঘরেই তৈরি হবে একাধিক রক্তদাতা,এই মর্মেই ঘুড়ি ফাউন্ডেশন এর পথচলা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!