শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় ৬৯০ টাকার টি-শার্টে প্রাইস ট্যাগ বসিয়ে ১০৯০ টাকায় বিক্রি

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ১০৪ দেখেছে

ওপরের স্টিকারটি ওঠানোর পর দেখা যায় পুরাতন আরেকটি স্টিকারে মূল্য লেখা ৬৯০ টাকা ব্রাহ্মণবাড়িয়ায় বিপণি-বিতানে অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়।

বুধবার (২০ এপ্রিল) দুপুরে জেলা শহরের বিভিন্ন বিপণি-বিতানে অভিযানকালে অতিরিক্ত মূল্য, বিক্রিত মাল ফেরত না দেওয়া ও প্রতারণার অভিযোগে জরিমানা করা হয়।অভিযানের নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মেহেদী হাসান।

তিনি দেশ প্রতিদিন নিউজকে জানান, অভিযানে কোর্ট রোডে এফএ টাওয়ারের আর্টিসান প্লাস শোরুমে গিয়ে দেখা যায়, একই টি-শার্টের গায়ে দু-তিনটি প্রাইস ট্যাগ ওভারল্যাপ করে বসানো হয়েছে। ওপরের স্টিকারে মূল্য লেখা ১০৯০ টাকা। সেই স্টিকারটি ওঠানোর পর দেখা যায় পুরোনো আরেকটি স্টিকারে মূল্য লেখা ৬৯০ টাকা। এসময় পণ্যের ক্রয়মূল্যের রশিদ দেখতে চাইলে তারা দেখাতে পারেননি। প্রতারণার অভিযোগে আর্টিসান প্লাস প্রতিষ্ঠানটিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মেহেদী হাসান আরও বলেন, ফরিদুল হুদা রোডে অবস্থিত স্টেপ নামক জুতার শোরুমে দেখা যায়, ক্রেতাদের ভাউচার দেওয়া হচ্ছে না। বিভিন্ন জুতায় দ্বিগুণেরও বেশি লাভ করা হচ্ছে। এছাড়া রমজান উপলক্ষে বিক্রিত পণ্য ফেরত বা পরিবর্তন হবে না এমন পোস্টার সাঁটানো হয়েছে, যা ভোক্তাদের অধিকার ক্ষুণ্ন করে। তাই প্রতিষ্ঠানটিকে ছয় হাজার টাকা জরিমানা এবং সতর্ক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!