শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ১১০ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ দুইজন নিহত হয়েছে। শনিবার দুপুরে জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ও সদর উপজেলার সুহিলপুর এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রোহান মিয়া-(১৬) ও জাবেদ মিয়া-(২০)। নিহত রোহান মিয়া জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের চাকসার গ্রামের হামদু মিয়ার ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও জাবেদ মিয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর গ্রামের বাদল মিয়ার ছেলে। জাবেদ মিয়া পেশায় অটোরিকসাচালক ছিলেন।

বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু জানান, দুপুর ১২টার দিকে এক বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি থেকে হবিগঞ্জ জেলার মাধবপুর যাচ্ছিল রোহান। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চান্দুরা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই রোহান মারা যায়।

অপর দিকে দুপুর আড়াইটার দিকে সুহিলপুর বাজার এলাকায় জাবেদ মিয়া রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় নেয়ার পথে মারা যায়। লাশ দুটো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!