শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় দুই আরোহী নিহত

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১০০ দেখেছে

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার রাজা বাড়িয়াকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরোহী আরও এক বন্ধু।

নিহতরা হলেন- সরাইল উপজেলার শাহজাদাপুর গ্রামের কামাল মিয়ার ছেলে সালমান মিয়া (১৬) ও রমিজউদ্দিনের ছেলে শরিফ মিয়া (১৬)। আহত হয়েছে একই এলাকার সাজিদুর রহমানের ছেলে মো. আনাস (১৭)।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দ্র বসু জানান, ঢাকা-সিলেট মহাসড়কের হাইওয়ে দিয়ে একটি মোটরসাইকেলে করে মাধবপুর থেকে তিন বন্ধু সরাইলে ফিরছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!