শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ায় এটিএম বুথ ভাঙার চেষ্টাকালে যুবক আটক

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১১৩ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংক এশিয়ার এটিএম বুথের মেশিন ভাঙার চেষ্টাকালে আশরাফ ইসলাম নামে এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত ৮টার দিকে ব্যাংক এশিয়া লিমিটেডের ব্রাহ্মণবাড়িয়া শাখা সংলগ্ন এটিএম বুথে এ ঘটনা ঘটে।

আটক আশরাফ জেলা শহরের নয়পুর এলাকার আবুল ফয়েজ মিয়ার ছেলে। তিনি ওষুধের ব্যবসা করেন বলে পুলিশকে জানিয়েছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশরাফ জানান, তার দুই লাখ টাকা দেনা আছে। সেই দেনা শোধের কোনো উপায় না পেয়ে এটিএম বুথের মেশিন ভেঙে টাকা লুটের পরিকল্পনা করেন। ঘটনাস্থল থেকে শাবল, ছুরি ও লোহার প্যারেক উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও ব্যাংক সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে ক্যাপ ও মাস্ক পরে শহরের কোর্টরোডে ব্যাংক এশিয়ার শাখা সংলগ্ন বুথে ঢুকেন আশরাফ। বুথে কর্তব্যরত নিরাপত্তারক্ষী সাইফ লেনদেনের জন্য ক্যাপ ও মাস্ক খুলতে বলেন। এসময় আশরাফ তার সাথে থাকা ব্যাগ থেকে ছুরি খুলে সাইফের গলায় ধরে তাকে বাধার চেষ্টা করেন। পরে আরেক নিরাপত্তারক্ষী লিটন ঘটনা টের পেয়ে বুথের ভেতরে ঢুকে সাইফকে উদ্ধার করেন। এরপর আশরাফকে তারা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান উদ্দিন জানান, আশরাফের পরিবারে দাবি- তিনি মানসিকভাবে অসুস্থ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!