শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভাতিজার হাতে চাচা খুন

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১০৬ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে আবু বক্কর (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার সকালে উপজেলার খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু বক্কর ওই গ্রামের আলফাজ আলীর ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত সবুজ পলাতক রয়েছে। তিনি এই গ্রামের রুকু মিয়ার ছেলে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূঁইয়া জানান, বক্করের সঙ্গে তার প্রতিবেশী সবুজের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। তারা দুইজন সম্পর্কে চাচা-ভাতিজা হন। বিরোধের জেরে সোমবার সকালে সবুজ তার চাচা বক্করকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। অভিযুক্ত সবুজকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!