শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বিএনপি-জামাত দেশে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে – উম্মে কুলসু্ম স্মৃতি

আল হাবিব, সুনামগঞ্জ থে‌কে
  • আপডেট বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৯৯ দেখেছে

কৃষক বাঁচাও, দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষক লীগের তাহিরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) বিকেলে তাহিরপুর উপজেলা কৃষক লীগের আয়োজনে উপজেলার বাদাঘাট বাজারে এই ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব খসরু ওয়াহিদ চৌধুরীর পরিচালনায় ত্রি বার্ষিকী সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড.উম্মে কুলসু্ম স্মৃতি ব‌লেন, সারা বাংলাদেশে কৃষকলীগ খুব জনপ্রিয় একটা সংগঠন। সেই কৃষকলীগকে আরো শক্তিশালী করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্মেলনের মাধ্যমে কৃষক লীগের কমিটি দিচ্ছি। শেখ হাসিনা সরকার বার বার দরকার, শেখ হাসিনা সরকার সাধারণ মানুষের দরকার। কারণ সাধারণ মানুষের জীবন মান উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় চিন্তা করেন। সেই জন্য সারা বিশ্বে শেখ হাসিনা জনপ্রিয় হয়ে উঠেছেন।

তিনি আরো বলেন, সামনে নির্বাচন আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশে বিএনপি, জামাত নির্বাচন কমিশনকে নানা ভাবে হয়রানি করছে। তারা দেশে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে। কিন্তু এই সব করে লাভ হবে না। বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষেই থাকবে। নৌকাকেই বিপুল ভোটে বিজয়ী করবে। আমরা প্রতিঙা করেছি সারা বাংলাদেশে কৃষকলীগকে মডেল কৃষকলীগ হিসেবে রুপান্তিত করব। আমরা কৃষকলীগ করি ভাগ পাওয়ার জন্য না। কৃষকলীগ করি কৃষকের অধিকার আদায় করার জন্য। আগামীতে নৌকার প্রার্থী যেই হোক না কেন কৃষকলীগের নেতাকর্মীরা তাকে বিজয়ী করবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শামিমা আক্তার খানম এমপি বলেন, ২০২৩ সালে যে নির্বাচন হবে সেই নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। মনে রাখতে হবে শেখ হাসিনা যে ভাবে বাংলাদেশের উন্নয়ন করছেন সেটা আর কোন সরকার করতে পারেনি।

তিনি আরো বলেন, গোপালগঞ্জ আর সুনামগঞ্জকে প্রধানমন্ত্রী এক মনে করেন। হাওর অঞ্চলের মানুষের জন্য তিনি বেশি চিন্তা করেন।।কি করলে হাওরে মানুষ শান্তি জীবন যাপন করতে পারবে সেই পরিকল্পনা করেন। সেই জন্য তিনি হাওরের চেখ হাসিনা উড়াল সড়ক নির্মাণ করছেন। আমি এমপি হয়ে থাকতে চাই না, আপনাদের মেয়ে হয়ে কন্যা হয়ে সারা জীবন আপনাদের সেবা করতে চাই।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ড.হাবিবুর রহমান মোল্লা ব‌লেন, আজকে সারা বাংলাদেশকে উন্নয়ন বঞ্চিত করতে একটি চক্র ষড়যন্ত্র চলাচ্ছে। সেই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। সেই জন্য কৃষকলীগকে সু সংগঠিত করতে হবে। সকল নেতাকর্মীকে মনে রাখতে হবে কৃষকলীগকে শক্তিশালী করে ঐক্যবদ্ধ ভাবে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে।

এছাড়াও সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগেরসহ অর্থ সম্পাদক রেজাউল হক রাসেল, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, যুগ্ম আহবায়ক জুনেদ আহমেদ, শাহ আলম শেরুল।

এছাড়াও সম্মেলন বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ল দুলহাস মল্লিক, ইউনিয়ন কৃষক নেতা নাসির উদ্দিন, দুলাল হোসেন দুলাল, ডা.রহমত আলী, শেখ মোস্তফা, ড.পিযুষ রায়, ইউপি সদস্য রাজনা আক্তার সীমা প্রমুখ।

সম্মলেনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা কৃষক দলের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!