শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

বারান্দায় রোদ্দুর নিয়ে আসছে প্রমা আবৃত্তি সংগঠন

  • আপডেট বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৮ দেখেছে

নিউ নরমাল লাইফ বা নব্য জীবন ব্যবস্থার সাথে সময় অতিবাহিত করতে গিয়ে আমাদের নানা অসুবিধায় পড়তে হচ্ছে এই সময়ে। কিন্তু এটাও সত্য যে, এই নতুন অবস্থার সীমাবদ্ধতা কাটাতে আমরা এখন এসে বসছি জীবনের ছোট্ট খোলা বারান্দায়। এত দিন যেটা আমাদের ছিল- কিন্তু, অপ্রয়োজনীয় বলে সেটাকে তেমন করে দেখিনি। সেই ছোট খোলা বারান্দায় প্রযুক্তিকে আশ্রয় করে এখন আমরা নিয়মিত বা অনিয়মিত ভাবে বসছি নিজেদের প্রিয় মানুষদের সাথে। বারান্দার রোদ্দুর আমাদের মনের উপর পড়ে খুলে দিচ্ছে পুরোনো ডায়রির পাতা। সে পাতার না বলা কথাগুলো উঠে আসবে এই ভার্চ্যুয়াল আয়োজনে।
১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১০টায় প্রমা আবৃত্তি সংগঠনের এই আয়োজনের প্রথম পর্বে যুক্ত হবেন প্রিয় আবৃত্তিশিল্পী অভিনেতা আসাদুজ্জামান নূর।
সঞ্চালনায় থাকবেন আবৃত্তি শিল্পী রাশেদ হাসান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!