শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ফেনীতে কিশোর বলাৎকারের ঘটনায় পুলিশ সদস্য গ্রেফতার

দেলোয়ার হোসেন, ফেনী থে‌কে
  • আপডেট শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১১৪ দেখেছে

ফেনীতে অবৈধ মালামাল বহন করার অজুহাত দেখিয়ে এক কিশোরকে একাধিক বার ধর্ষণের অভিযোগে মোঃ ইউনুস নামে ফেনী মডেল থানার এক গাড়ী চালককে গ্রেফতার করা হয়েছে ।

বৃহস্পতিবার সকালে অভিযুক্ত পুলিশ সদস্যেকে গ্রেফতারের পর রাতে বরখাস্ত করা হয়।এ ঘটনায় ভুক্তভোগী কিশোরের মা বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণী ও ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, তার ছেলে শহরের একটি দোকানে চাকুরী করেন। সে সুবাদে গত ২৩ ডিসেম্বর রাতে দোকান বন্ধ করে রামপুরস্থ তার বাড়ী যাচ্ছিল। এসময় মহিপাল ফ্লাইওভারের নীচে পৌঁছালে পথিমধ্যে গতিরোধ করে ওই কিশোরের কাছে অবৈধ মালামাল আছে অজুহাতে তাকে আটক করে। পরে একই এলাকার নাইট হোল্ড নামের একটি হোটেলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষন করে।এরপর ২৪ ডিসেম্বর নির্জন স্থানে নিয়ে থানার গাড়ীতে ধর্ষণ করে এবং চলতি বছরের ৫ মার্চ অভিযুক্ত পুলিশ সদস্য মোঃ ইউনুস ফের নতুন একটি মোবাইল সেট উপহার দেয়ার লোভ দিখিয়ে তার নিজ গ্রামীর বাড়ী নোয়াখালীর সোনাইমুড়ী নিয়ে যায়। সেখানে বাড়ীর একটি কক্ষে তাকে একাধিকবার ধর্ষণ করে।পরে কিশোরটি উপহারের সেই মোবাইল সেটটি অন্যত্র বিক্রি করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে গাড়ী চালক পুলিশ সদস্য মোঃ ইউনুস মোবাইল সেটটি চুরি হয়েছে মর্মে থানায় একটি সাধারণ ডায়েরি করে। পরে মোবাইল সেটটি পুলিশ উদ্ধার করলে কিশোরের মা ঘটনার বিস্তারিত জানতে পারেন এবং এ বিষয়ে ১৪ এপ্রিল বৃহস্পতিবার সকালে থানায় একটি ধর্ষণের মামলা করেন।

এ ব্যাপারে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, ঘটনায় তদন্ত পূর্বক সত্যতা পেয়ে আসামী ইউনুসকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে বরখাস্ত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!