শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পদ্মা সেতু উদ্বোধন : লক্ষ্মীপুরে আনন্দ মিছিল

রবিন হোসেন তাসকিন, লক্ষ্মীপুর থে‌কে
  • আপডেট শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৮২ দেখেছে

নানান জল্পনা-কল্পনা অতিক্রম করে স্বপ্নের ‘পদ্মা সেতু’ উদ্বোধন করায়, ঢাকঢোল পিটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ শোভাযাত্রা করেছে আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৫ জুন) বিকেল ৫ টার দিকে সদরে ভবানীগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা র্যালী বের করে ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ। র্যালীটি লক্ষ্মীপুর-রামগতি সড়কের ওয়াবদ্মা অফিস এলাকায় পরিদর্শন করে চৌরাস্তা বাজার এলাকায় এসে শেষ হয়।

এ বর্ণাঢ্য র‌্যালি অংশগ্রহণ করেন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগসহ শতশত মানুষ।

এর আগে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। ভবানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বাবুল ও যুগ্ম আহ্বায়ক শাহ্ আলমের নিমন্ত্রণে এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য বাবু বিজন বিহারী ঘোষ, সদর থানা আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক বাদল, আওয়ামী লীগ নেতা মহসিন মোল্লা, মোস্তফা কামাল মানিক, রিপন পাটোয়ারী, সদর পূর্ব যুবলীগের যুগ্ম আহ্বায়ক মমিন উল্লাহ সবুজ, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুল রাজ্জাক রাসেল ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ হারুন।

বক্তরা বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই আজ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করা সম্ভব হয়েছে। আওয়ামী লীগ সরকার উন্নয়নের মাধ্যমে এ দেশের অর্থনৈতিক বিপ্লব ঘটিয়েছে। যতোদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততোদিন উন্নয়নের অবকাঠামো হারাবে না বাংলাদেশ। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ অর্জন করে যাচ্ছে। আওয়ামী লীগের প্রতি অর্জন একটি ইতিহাস বলে মন্তব্য করেন বক্তরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!