শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পত্নীতলায় স্থায়ী ঠিকানা পেল ৮১ টি গৃহহীন পরিবার

মনিরুজ্জামান মুন্না, পত্নীতলা (নওগাঁ) থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১০২ দেখেছে

নওগাঁর পত্নীতলা উপজেলায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার ২ শতাংশ জমিসহ ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীন ৮১ টি পরিবার। প্রধানমন্ত্রীর উপহার জমিসহ ঘর পেয়ে খুশি ওই সব ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী কর্মকর্তা লিটন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও উপকার ভোগী
ভূমিহীন ও গৃহহীন ৮১ টি পরিবারের হাতে জমি ও গৃহের দলিল তুলে দেন ৪৭ -নওগাঁ-২ আসনের এমপি আলহাজ্ব শহীদুজ্জামান সরকার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম, পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবদুল গাফ্ফার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক চৌধুরী,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ্, ভাইস চেয়ারম্যান আবদুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা প্রমুখ।

উল্লেখ,ইতিমধ্যে এই উপজেলায় প্রথম পর্যায়ে ১১৪টি ২য় পর্যায়ে ১১৭টি মোট ২৩১টি এবং “সিধাতৈল গুচ্ছগ্রাম” প্রকল্পকে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে পূনর্বাসন করা হয়েছে। ৩য় পর্যায়ে আরও ৮১ টি গৃহহীন পরিবার পেল স্থায়ী ঠিকানা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!