শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

পঞ্চগড়ে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৮৩ দেখেছে

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার কালীগঞ্জ প্রধানাবাদ কেন্দ্রীয় আহলে হাদিস জামে মসজিদে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

২৬ এপ্রিল সোমবার বিকেলে কালীগঞ্জের প্রধানাবাদ কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দন্ডপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেশীনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ ডিএস কামিল মাদরাসার অধ্যক্ষ এবং ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক পত্রিকা ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ডঃ ইদ্রিস খান।

আলোচনা সভায় মূল বক্তব্য পেশ করেন ও মুখ্য আলোচক হিসেবে বক্তব্য দেন ময়মনসিংহ কাতলাসেন কামিল মাদরাসার আরবী প্রভাষক ও ময়মনসিংহ জেলা জমঈয়তে আহলেহাদিসের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান মাদানী।

এছাড়াও আলোচনায় অংশ নেন নীলফামারীর টুপামারী ফাজিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল ওয়াজাব খান, পঞ্চগড় জেলা জমঈয়তে আহলে হাদিসের সভাপতি রফিজুল হক, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছানাউল্লাহ, কোষাধ্যক্ষ মামুনুর রশীদ, মোহতামিম শায়খ সামসুল আলম, নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য দেন। আলোচনা শেষে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

প্রধানাবাদ আহলে হাদিস জামে মসজিদের পেশ ইমাম হযরত আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন দন্ডপাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জামেদুল ইসলাম, কালীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, দন্ডপাল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মশিউর রহমান, দন্ডপাল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন সাজু, মৌমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কামাল হোসেন সরকার।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!