শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নীলফামারীতে স্ত্রীকে স্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ১৩১ দেখেছে

নীলফামারীর ডিমলায় গৃহবধূ সন্ধ্যা (৪৫) হত্যার অভিযোগে স্বামী মানিক ঋষিকে (৫০) গ্রেফতার করেছে ডিমলা থানার পুলিশ।

শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় ডিমলা থানা পুলিশের একটি দল লালমনিরহাটের হাতীবান্ধার গুড্ডিমারি বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত মানিককে গ্রেফতার করে।

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের ছেলে শ্যামল ঋষি। নিহত সন্ধ্যা ঋষি (৪৫) উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের ঋষিপাড়া গ্রামের মানিক ঋষির(৫৫) স্ত্রী।

এজাহার সূত্রে জানা যায়, গত বুধবার পারিবারিক কলহের জেরে স্ত্রী সন্ধ্যাকে শ্বাসরোধে হত্যার পর ঘরের চৌকিতে ফেলে পালিয়ে যায় মানিক। পরে প্রতিবেশিদের সন্দেহ হলে ঘটনাটি জানাজানি হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

ডিমলা থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে । অভিযুক্তকে গ্রেফতার করে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!