শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নজরুল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ সম্পাদক হাবীব

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৮৬ দেখেছে
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) কার্যনির্বাহী কমিটি-২০২৩ গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে আজকের পত্রিকার প্রতিনিধি মো. ফাহাদ বিন সাঈদ ও সাধারণ সম্পাদক হিসেবে জাগো নিউজের প্রতিনিধি আহসান হাবীব মনোনীত হয়েছেন।
শনিবার (১১ মার্চ) দুপুরে সমিতির কার্যালয়ে এর গঠনতন্ত্রের ধারা ১৫(ক) এর বিধান অনুসারে ১৪ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
কমিটিতে সহসভাপতি-১ হিসেবে মোকছেদুল মুমিন (দৈনিক জনকণ্ঠ), সহসভাপতি-২ আতোয়ার রহমান (দৈনিক আজকের খবর), যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দেলোয়ার হোসেন রনি (দৈনিক আজকের দর্পণ) ও মোছা. জান্নাতী বেগম (দৈনিক ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক হিসেবে কামরুল হাসান (বাংলা ট্রিবিউন), কোষাধ্যক্ষ হিসেবে আসলাম বেগ (দৈনিক শেয়ার বিজ), দফতর সম্পাদক হিসেবে আলমগীর হোসেন (দৈনিক নয়া শতাব্দী) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে তৈয়ব শাহনুর (দৈনিক সময়ের কাগজ) দায়িত্ব পেয়েছেন।
এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন ফারিয়া চৌধুরী দিশা (ডেইলি এশিয়ান এইজ) ও এস.এম. মোজতাহীদ প্লাবন (দৈনিক প্রতিদিনের চিত্র)। সমিতির সদ্য সাবেক সভাপতি রাশেদুজ্জামান রনি (ভোরের কাগজ) এবং সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুশফিকুর রহিম স্বপন কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!