শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ২৫৪ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশালে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সর্বাত্মক কঠোর লকডাউন কার্যকর করতে মোবাইল কোর্ট প‌রিচালনা ‌ক‌রে ১৬ জন‌কে ১৭ হাজার ৩শত টাকা অর্থদণ্ড প্রদান করা হ‌য়ে‌ছে।

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ত্রিশাল উপজেলায় সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ নিশ্চিতকল্পে শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় বাংলাদেশ সেনাবাহিনী, ত্রিশাল থানা পুলিশ ও বাংলাদেশ আনসার বা‌হিনীর সহায়তায় মোবাইল কোর্ট প‌রিচালনা করা হয়।

উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি‌) ত‌রিকুল ইসলাম জানান, ঢাকা- ময়মনসিংহ হাইওয়ে, রাগামারা বাজার, ত্রিশাল বাসস্ট্যান্ড ও ত্রিশাল বাজারে মোবাইল কোর্টে পরিচালনা করা হয়। এ সময় মাস্ক পরিধান না করে বাইরে বের হওয়া, কোন যৌক্তিক কারণ ছাড়া বাইরে বের হওয়া, অননুমোদিত দোকান খোলা রাখা, বাস-ট্রা‌কে যাত্রী পরিবহন করায় ১৬টি মামলায় ১৬ জন‌কে ১৭ হাজার ৩শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোস্তাফিজুর রহমান জনসাধার‌ণের উ‌দ্দেশ্যে ব‌লেন, নিজেকে ও পরিবারকে সুস্থ রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলুন৷ অযথা বাইরে বের হবেন না। জনস্বাস্থ্য রক্ষায় ও বিধিনিষেধ নিশ্চিত করতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!