শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশা‌লে কলধ্ব‌নি সং‌ঘের উ‌দ্যো‌গে নজরু‌ল জন্মজয়ন্তী পা‌লিত

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ২৬ মে, ২০২১
  • ২৪২ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের ১২২তম জন্মজয়ন্তী উপল‌ক্ষে আ‌লোচনা সভা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠান অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৫ মে) ত্রিশা‌লের স্বনামধন‌্য সামা‌জিক ও সাংস্কৃ‌তিক সংগঠন কলধ্ব‌নি সং‌ঘের আ‌য়োজ‌নে গতবারের মতো সীমিত আকারে স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে দ্রোহ ও প্রেমের কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মবার্ষিকী উপল‌ক্ষে ক্লাব কার্যাল‌য়ে আ‌লোচনা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মাধ‌্যমে ক‌বির জন্মজয়ন্তী উদযাপন করা হয়।

আ‌লোচনা সভায় বক্তারা ক‌বির স্মৃতিচারণ ক‌রে ও বি‌দেহী আত্ম‌ার প্রতি শ্রদ্ধা জ্ঞাপণ ক‌রেন। আ‌লোচনা সভা শে‌ষে মুনজুরুল হাসা‌নের প‌রিচালনায় এক ম‌নোজ্ঞ সাংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নের মাধ‌্যমে জাতীয় ক‌বি কাজী নজরুল ইসলা‌মের ১২২তম জন্মজয়ন্তী‌তে শ্রদ্ধা নিবেদন করা হয়। সংস্কৃ‌তিক অনুষ্ঠা‌নে ত্রিশা‌লে বি‌ভিন্ন পর্যা‌য়ের সংগীত শিল্পীগণ গান প‌রি‌বেশানা ক‌রেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!