শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের নতুন কমিটি

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৬৩৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক সুমন ও সদস্য সচিব সোহেলে রানা করে আহবায়ক কমিটির ঘোষণা প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) ময়মনসিংহ জেলার আওতাধীন ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের ৫৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। ময়মনসিংহ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক মো. শহিদুল ইসলামের স্বাক্ষরে আগামী ৯০ দিনের জন্য উক্ত আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

আহবায়ক কমিটিতে আহবায়ক মো. শহিদুল ইসলাম সুমন, যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মো. আব্দুল হালিম খান, মো. আতাহার হোসেন জনি, মো. সাব্বির আহম্মেদ, মো. আব্দুস সাত্তার, মো. মাহমুদুল ইসলাম রুমান, মো. রিয়াজুল ইসলাম রিয়াদ, মো. উজ্জল মাহবুল আলম, মো. শাহাদাৎ হোসেন লিপন, মুক্তাদির আলম (জুবায়ের), সদস্য সচিব ইঞ্জি: মো. সোহেল রানা, এছাড়া সম্মানিত সদস্য হিসেবে রয়েছেন ৪৬ জন।

সদস্য সচিব ইঞ্জি: মো. সোহেল রানা বলেন, এই আহবায়ক কমিটির নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মৎস্যজীবী লীগ আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী সংগঠন হিসেবে পরিণত করব। ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চণা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ। আধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদের ঐক্যবদ্ধ করতে এই কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে বিশ্বাস করি।’

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!