শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে সাংবাদিকদের সাথে মেয়র আনিছের মতবিনিময়

  • আপডেট শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২০১ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিয় করেন ত্রিশাল পৌরসভার জননন্দিত মেয়র ও আগামী পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী এবিএম আনিছুজ্জামান আনিছ।

মতবিনিময় সভায় ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ বলেন, আমি ছাত্রলীগ করেছি, যুবলীগ সভাপতির দায়িত্বে থাকা অবস্থায় বিপুল ভোটে ত্রিশাল পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছি। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে জননেত্রী শেখ হাসিনা এগিয়ে নেওয়া বাংলাদেশ ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার দায়িত্ব পালন করে তৃতীয় শ্রেণীর পৌরসভাকে প্রথম শ্রেণীর পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত করে জেলার শ্রেষ্ঠ পৌরসভা হিসেবে উপহার দিতে পেরেছি। এই উন্নয়ন জনগনের জন্য। জনজীবন উন্নত হয়েছে তাই দলমত নির্বিশেষে জনগন আমাকে মেয়র হিসেবে দেখতে চেয়ে রাস্তায় নেমেছে। তাদের ভালোবাসায় আবারো মেয়র প্রার্থী হয়েছি। সাংবাদিক ভাইদের মাধ্যমে আমার একটি কথা সহজ সরল ভোটাররা যাতে নির্বিঘেœ ভোটকেন্দ্রে গিয়ে তাদের মূল্যবান ভোট দিতে পারে এবং কোন ধরনের দাঙ্গা-হাঙ্গামা না হয়। যদিও স্বতন্ত্র প্রার্থী হয়েছি তবে জীবনের শেষ প্রান্ত পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শ লালন করে যাবো। বিশাল একটি জনগোষ্ঠীর যখন আমাকে ভালবেসে সেবা নিতে চায়, তাদের সেবা দিতে আবারো মেয়র প্রার্থী হয়েছি। আর এই জনসভায় বঙ্গবন্ধু আদর্শের একটি অংশ। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ত্রিশাল পৌরসভায় প্রায় ৮০% কাজের উন্নয়ন করতে পেরেছি আবার যদি মেয়র হতে পারি তাহলে সারা বাংলাদেশের মাঝে ত্রিশাল পৌরসভাকে শ্রেষ্ঠ পৌরসভার হিসেবে উপহার দিতে পারবো।

২৫শে ডিসেম্বর পৌরসভার কয়েকটি ওয়ার্ডে গণসংযোগ ও মতবিনিময় সভা করে সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন। ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার জাহান জুয়েলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র আনিছ। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি শেখ আরিফ রাব্বানী, সহ-সভাপতি খ.ম. শফিকুল ইসলাম, সাংগঠনিক সমাপাদক একেএম আছাদুজ্জামান পাইলট, অর্থ সম্পাদক, তারেক হাসান বাবু সরকার, দপ্তর সম্পাদক আব্দুল মালেক, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, ধর্ম সম্পাদক ফজলুর রহীম সমাজ কল্যাণ সম্পাদক, মোমিন তালুকদার, সম্মানিত সদস্য প্রকৌশলী লূৎফর রহমান ও আউলাদুল ফরহাদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!