শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধার সাংবাদিক সম্মেলন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৪ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান ও তার পরিবারের লোকজন সাংবাদিক সম্মেলন করেছেন।

বুধবার দুপুরে ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে কান্না জড়িত কণ্ঠে এ বীর মুক্তিযোদ্ধা অভিযোগ করে বলেন, “বলতে খুবই কষ্ট হচ্ছে যে, আমারই ভাই-ভাতিজারা সম্পত্তির লোভে পড়ে আমার পরিবারের উপর মামলা-হামলা করে যাচ্ছে। আমি এবং আমার পরিবারের লোকজন এখন নিরাপত্তাহীনতায় ভূগছি। আমার সহোদর ভাই আজিজুর রহমান ও আতাউর রহমান সম্পত্তির লোভে আমার পৈত্রিক জমি বেদখল করে রেখেছে। গত ১৪ অক্টোবর সকাল ১০ টার দিকে তারা সবাই মিলে লাঠি, দা, কুড়াল নিয়ে আমার বড় ছেলে, ওর স্ত্রী এবং আমার স্ত্রীর উপর অতর্কিত হামলা করে। তখন আহত অবস্থায় আমার এক ছেলেকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিও করতে হয়। অথচ সেই দিন উল্টো ত্রিশাল থানায় মিথ্যা অভিযোগ দিয়ে তারা আমার বাড়িতে যায়। একজন বীর মুক্তিযোদ্ধা হয়েও আমার পরিবারের উপর হামলার পরেও আমি এবং আমার পরিবার আইনের কোন সহযোগিতা পাইনি। তারা প্রকাশ্যে দা লাঠি নিয়ে ঘোড়া ফেরা করে আমাকে এবং আমার সন্তানদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযুদ্ধা ইদ্রিস আলী সহ অন্যান্য মুক্তিযোদ্ধা ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!