শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে জমি নিয়ে বিরোধ, দোকানপাট ভাংচুর ও লুটপাটের অভিযোগ

মোঃ মনির হোসেন
  • আপডেট সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৯ দেখেছে
ময়মনসিংহের ত্রিশালে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের গুপ্তচর  হামলা দোকানপাট ভাংচুরের  অভিযোগ উঠেছে। এ বিষয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অবিযোক্তরা হলেন ১/ হাসানুর রহমান  মানিক ৫২, ২/ মশিউর রহমান ৩৫, ৩/  মোস্তাফিজুর রহমান মুস্তু ৩২, সর্বপিতা মৃত আঃ বারী, ৪/ মেরাজ হোসেন ২৮, পিতা, আলী হোসেন সর্বসাং-গোপালপুর, ৫/ শাহজাহান খান ৫৩, পিতা-মৃত নূরুল ইসলাম খান, ৬ / মোঃ সিহাব খান ২৮, পিতা সাইদুল ইসলাম খান, সর্বসাং আমিরাবাড়ী টানপাড়া, এবং ১২ নং আমিরাবাড়ী ইউনিয়ন, থানা- ত্রিশাল, জেলা-ময়মনসিংহ সহ অজ্ঞাত আট থেকে দশজন।
 গতকাল সোমবার দিবাগত রাত অনুমান ২টার দিকে দেশীয় অস্ত্র সস্ত্র ব্রোল্ডজার মেশিন নিয়ে হাফ বিল্ডীং ঘর ও ৪টি দোকান ভাংচুর করে, আনুমানিক তিন লক্ষ টাকার ক্ষতি করে। এবং ৪টি দোকানে বিভিন্ন মনোহারী মালামাল নিয়ে যায়। যার আনুমানিক মূল্য পাচ লক্ষ টাকা।
মামলার বাদী নিরঞ্জন দেবনাথ অভিযোগ করে বলেন,বিবাদীরা দীর্ঘদিন যাবৎ আমার নিকট বিভিন্ন ভাবে চাদা দাবী করে আসছে। আমি চাদা দিতে অস্বীকার করায় , তারা আমার দোকানপাটে গুপ্তচর হামলা করে বেপক ক্ষতি সাধন করে।
 এ বিষয়ে জানতে চাইলে, ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাইন উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!