শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে গৃহবধু‌কে ধর্ষণের চেষ্টা

স্টাফ রিপোর্টার :
  • আপডেট সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২৪০ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের খাগাটি এলাকায় লিটন মিয়ার স্ত্রীকে ধর্ষনের চেষ্টায় থানায় মামলার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, একই এলাকার মৃত আবু তাহেরের ছেলে মোঃ কামরুজ্জামান কামরুল (৩৮) লিটন মিয়ার ফাঁকা বাড়িতে ঢুকে তার স্ত্রীকে কু-প্রস্তাব দিতে থাকেন, গত ৭জুন দুপুরে ভুক্তভোগী রাজী না হওয়ায় এক পর্যায়ে জোরপূর্বক তার উপর ঝাঁপিয়ে পড়ে। গৃহবধু কামরুজ্জামানকে প্রতিরোধ করার চেষ্টা করে ব্যার্থ হয়ে ডাক চিৎকার শুরু করলে তার শিশু কন্যাসহ প্রতিবেশী ছুটে আসতে থাকলে নারী লোভী কামরুল কৌশলে পালিয়ে যায়। পরে গৃহবধু তার স্বামীকে ঘটনা খোলে বলে। বিষয়টি এলাকারবাসীকে অবগত করে ভুক্তভোগী ত্রিশাল থানায় এক‌টি অভিযোগ দায়ের করেন। মামলা নং- ৬, তারিখ-১০/৬/২০২১ইং।

বিষয়টি নিয়ে ভুক্তভোগীর সাথে কথা বললে তিনি জানান, বখাটে কামরুজ্জামান মাঝে মধ্যেই আমাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনার দিন বাড়িতে কেউ না থাকার সুযোগে আমার ফাঁকা বাড়িতে ঢুকে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা করে।

এ বিষয়ে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিনের সাথে কথা বললে তিনি সত্যতা নি‌শ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!