শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ত্রিশালে ইউএনও’র বিদায় ও বরণ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৬৬ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে যোগদান করেছেন জুয়েল আ আহমেদ। এর আগে তিনি পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিবের একান্ত সহকারি হিসেবে দায়িত্ব পালন করেছেন। নতুন পদোন্নতি পেয়ে তিনি এই প্রথম ত্রিশালের ইউএনও হিসেবে যোগদান করেছেন। তার গ্রামের বাড়ী টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলায়। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জনক।

ওদিকে সোমবার বিকেলে উপজেলা পরিষদের প্রয়াত ইউএনও রাশেদুল ইসলাম সম্মেলন কক্ষে অফিসার্স ক্লাবের আয়োজনে নবাগত উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদকে বরণ ও বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আক্তারুজ্জামানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম মোহাম্মদ শামসুদ্দিন, সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ এম এন শোভা মিয়া আকন্দ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মফিজুল ইসলাম, কৃষি কর্মকর্তা তানিয়া রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা রুমা আক্তার, ত্রিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইনসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!