শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

তানোরে মাঝ রাতে মাদ্রাসা শিক্ষার্থীর ঘরে খিল যুবকের আত্নহত্যা

সারোয়ার হোসেন, তানোর (রাজশাহী) থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৮৪ দেখেছে

রাজশাহীর তানোরে মাঝ রাতে মাদ্রাসা শিক্ষার্থীর শোয়ার ঘরের দরজা বন্ধ করে ডিভোর্সী নারীর খিল দেয়ার ঘটনায় লজ্জা শরমে যুবকের গলায় দড়ি দিয়ে আত্নহত্যার ঘটনা ঘটেছে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার প্রকাশনগর গ্রামে। আত্মহত্যার এমন খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ নামানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

ঘটনা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রকাশনগর গ্রামের শাজাহান আলীর পুত্র রাজশাহী হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী রুবেল হোসেনের সাথে দীর্ঘদিন ধরে পরোকিয়া সম্পর্ক চলে আসছিলো। এতে করে তাদের সম্পর্ক এলাকাজুড়ে ছড়িয়ে পড়লে ওই নারীকে তার স্বামী ডিভোর্স দিয়ে দেন। ফলে জনৈক নারী স্বামীর সংসার হারিয়ে দিশেহারা হয়ে পড়েন। এতে হঠাৎ করে বুধবার দিবাগত রাতে ওই নারী প্রেমিক রুবেল হোসেনের শোয়ার ঘরে ঢুকে ঘরের দরজা বন্ধ করে দেন। এতে করে মাদ্রাসা শিক্ষার্থীর ঘরে এমন করে ডিভোর্সী নারীর খিল দেয়ার ঘটনায় লজ্জা শরমে মানসম্মানের ভয়ে ঘর থেকে বেরিয়ে পাশের ঘরে ঢুকে গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করনে রুবেল হোসেন। তানোর মুন্ডুমালা পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা জানান, লাশ ঘরের ভিতর থেকে বের করা হয়েছে, শাল পোস্টমর্টেম করা হলে সব বোঝা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!