শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিএনজি অটোরিকশা চলাচল বন্ধ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৪৯ দেখেছে

পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে  ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল অংশে রবিবার থেকে ঈদের দশ দিন পর্যন্ত তিন চাকার সিএনজি অটোরিকশা থ্রি হুইলার চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাইন উদ্দিন।

গতকাল শনিবার বিকেলে ত্রিশাল দরিরামপুর বাসস্ট্যান্ড এলাকায় প্রাথমিকভাবে সিএনজি চালকদের সতর্ক করে দেন ত্রিশাল থানা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন  ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো : মাইন উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর বেলায়েত হোসেন।

এছাড়াও বিষয়টিকে আমলে নেওয়ার জন্য পুলিশের পক্ষ থেকে পৌর এলাকার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছে। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল অংশের সড়কে অন্যন্য দূরপাল্লার যানবাহন এই নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

জানা গেছে, আসন্ন পবিত্র  ঈদ-উল-ফিতরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘরে ফেরা জামালপুর  নেত্রকোনা, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, হালুয়াঘাট, ফুলপুর, নালিতাবাড়ী, বিরিশিরি সহ অন্যান্য উপজেলা ও জেলা যাত্রীদের যাতায়াত নির্বিঘ্ন করতে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

পাশাপাশি তিন চাকার থ্রি হুইলার সিএনজি  অটোরিকশা অপসারণের জন্য বিভিন্ন পয়েন্টে প্রয়োজনীয় সংখ্যক পুলিশ মোতায়েন থাকবে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো : মাইন উদ্দিন জানান, পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে আজ থেকে ঈদের দশ দিন পর পর্যন্ত  সড়কে  তিন চাকার গাড়ি চলাচল বন্ধ থাকবে। যারা আইন ভঙ্গ করে গাড়ি চালাবেন  তাদেরকে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!