শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঝিনাইগাতীতে ভুমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

আরএম সেলিম শাহী, শেরপুর থে‌কে
  • আপডেট সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৯৭ দেখেছে

শেরপুরের ঝিনাইগাতীতে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ১৪ জন ভুমিহীন পরিবারকে ৩য় পর্যায়ে আগামী ২৬ এপ্রিল জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে। এ সংক্রান্ত বিষয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ২৫ এপ্রিল সোমবার দুপুরে উপজেলা পরিষদ সভকক্ষে এক

প্রেসব্রিফিং এর আয়োজন করা হয়। উক্ত প্রেসব্রিফিং এ বিস্তারিত আলোচনা করেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ হুমায়ুন কবির, মহিলা বিষয়ক ফ্লোরা ইয়াসমিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, উপজেলা সমবায় রুকুনুজ্জামান, একাডেমিক সুপারভাইজার আতিকুর রহমান সহ স্থানী প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারুক আল মাসুদ জানান, ঝিনাইগাতী উপজেলায় ১ম দফায় -৩৫টি, ২য় দফায়-৬৫ঘর প্রদান করা হয়েছে এবং আগামী ২৬ এপ্রিল ৩য় দফায়-১৪ টি ঘর জমি সহ দলিল হস্তান্তর করা হবে। এই ১৪ টি ঘরের মধ্যে গারোকোনায়-৭টি, হলদীগ্রামে – ৬টি ও হালচাটিতে জমিসহ ১টি ঘর প্রদান করা হবে। এমবের প্রতিটি ঘরের নির্মাণ খচর হচ্ছে ২লক্ষ ৫৯ হাজার ৫ শত টাকা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!