শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ

রফিকুল ইসলাম রঞ্জু, ইসলামপুর (জামালপুর) থে‌কে :
  • আপডেট শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৩১ দেখেছে
রবি/২০২২মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় গম, ভুট্টা, শীতকালীন পেঁয়াজ, বাদাম, মসুর ও মুগ ডালের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।
শুক্রবার সকালে মো.ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।
উপজেলা প্রশাসন ও  কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ইসলামপুরে আয়োজনে কৃষি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। জামালপুর খামার বাড়ি,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর জামালপুরের উপ-পরিচালক জাকিয়া সুলতানা,উপজেলার পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়না,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস ও ইসলামপুর উপজেলা কৃষক লীগের সভাপতি নুরুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি  সঞ্চালনা ছিলেন উপজেলা কৃষি অফিসার এ.এল.এম.রেদোয়ান।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি উপজেলার ১৮শ কৃষকের মাঝে ২০কেজি করে বারী-৩০ জাতের গম বীজ, ১০কেজি করে ডিএমপি ও  এমওপি সার বিনামূল্যে  বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!