শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জামালপুরের মেলান্দহে জাতীয় ভূমিসেবা সপ্তাহ ২০২৩ উদ্বোধন

জিল্লুর রহমান রতন, জামালপুর থেকে
  • আপডেট সোমবার, ২২ মে, ২০২৩
  • ১১১ দেখেছে

“স্মার্ট ভূমিসেবায় ভূমি মণ্ত্রণালয়” এই প্রতিপাদ্যে সারা দেশের ন্যায় জামালপুরের মেলান্দহ উপজেলায় উদ্বোধন করা হয়েছে জাতীয় ভূমিসেবা সপ্তাহ-২০২৩।

সোমবার (২২ মে) বিকেলে ভূমি অফিস সংলগ্ন মাঠে উদ্বোধন শেষে মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে জনসচেতনতামূলক সভা ও অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) জোহরা সুলতানা যূথীর সঞ্চালনা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃকামরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডা: ইউনুস আলী, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তারসহ উপজেলা যুবলীগ সভাপতি মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ। বীর মুক্তিযোদ্ধা খন্দকার হারুনুর রশিদ ও মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট নাট্যকার আসাদুল্লাহ ফারাজী।

সহকারী কমিশনার (ভূমি) জোহরা সুলতানা যূথী বলেন- ভূমি উন্নয়ন কর আদায়, অনলাইন ই-নামজারির আবেদন গ্রহন, কৃষি খাস জমি বন্দোবস্ত এর আবেদন গ্রহন, অনলাইনে ভূমি উন্নয়ন কর পরিশোধের জন্য ভূমি মালিকের নাগরিক নিবন্ধন, ভিপি লীজ নবায়ন ও লীজ মানি গ্রহন, ডিসিআর প্রদান, মিস কেসের আবেদন গ্রহন, ভূমি বিষয়ক বিভিন্ন পরামর্শ প্রদান করা হচ্ছে। এসব কাজে দালালের খপ্পরে না পড়ে সরাসরি অফিসে এসে সেবা গ্রহণ করারও পরামর্শ দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সেলিম মিয়া তাঁর বক্তব্যে বলেন, “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে, আপনারা ভূমিসেবা গ্রহণ করুন। ভুমির প্রকৃত মালিক হউন। ভূমিসেবা পেতে সরাসরি অফিসে আসুন, দালাল থেকে দূরে থাকুন।

এ সময় উপজেলার অন্যান্য ভূমি অফিসের কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, ভূমি সেবা গ্রহনকারি নারি পুরুষ, স্কুল ও কলেজ শিক্ষার্থীসহ গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!