শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

গোয়াইনঘাট থানার উদ্যোগে গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

শাহ আলম, গোয়াইনঘাট (সি‌লেট) থে‌কে 
  • আপডেট বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৮০ দেখেছে

সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৯৪ জন গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে গোয়াইনঘাট থানা প্রাঙ্গণে উপজেলার মোট ৯৪ জন গ্রাম পুলিশের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, দুধ ও চিনিসহ প্রয়োজনীয় ঈদ সামগ্রী বিতরণ করেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম।

এ ব্যাপারে তিনি বলেন, আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশ সদস্যরা থানা পুলিশকে সব সময় সহযোগিতা করে থাকেন। যে কোন দুর্যোগ মোকাবেলায় থানা পুলিশের পাশাপাশি তাদের অবদানও অনস্বীকার্য। তাই পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গোয়াইনঘাট থানা পুলিশের পক্ষ থেকে উপহার হিসেবে সামান্য ঈদ সামগ্রী দেয়ার চেষ্টা করেছি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!