শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ক্ষুধা-দ্রারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২১৯ দেখেছে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

করোনা পরিস্থিতিতে মানুষকে রক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করাই এখন আওয়ামী লীগ সরকারের অন্যতম লক্ষ্য বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ এড়াতেই সীমিত পরিসরে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হচ্ছে।

সংসদের চলতি অধিবেশনে দেয়া বিশেষ বক্তব্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশকে ক্ষুধা-দ্রারিদ্রমুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা হবে, প্রতিষ্ঠাবার্ষিকীতে এটা আওয়ামী লীগের অঙ্গীকার।

শেখ হাসিনা বলেন, প্রতিষ্ঠা থেকেই শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে সংগ্রাম করে আসছে আওয়ামী লীগ। তার দল যখনই ক্ষমতায় থাকে তখনই বাংলাদেশ এগিয়ে যায়।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের কারণে এদেশের মানুষ দুঃখে-কষ্টে আছে। তবে এ সংকট মোকাবিলায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!