শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কিশোরগঞ্জে স্ত্রী ও পুত্র হত্যার দায়ে মৃত্যুদণ্ড

  • আপডেট সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৯২ দেখেছে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় দুই মাস বয়সী শিশুপুত্র ও স্ত্রীকে হত্যার দায়ে নজরুল ইসলাম নামের এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের সাজা দিয়েছেন আদালত। সেইসঙ্গে আসামিকে দুই লাখ টাকা আর্থিক জরিমানার আদেশ দিয়েছেন বিচারক। আজ সোমবার জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবদুর রহিম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত নজরুল ইসলামের বাড়ি উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের পাপদা গ্রামে। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালতে রাষ্ট্রপক্ষের সহকারী কৌঁসুলি (এপিপি) অ্যাডভোকেট যজ্ঞেশ্বর রায় চৌধুরী জানান, পাপদা গ্রামের বুদ্ধি প্রতিবন্ধি রহিমা খাতুনের (১৮) সরলতার সুযোগ নিয়ে একই গ্রামের নজরুল ইসলাম তাঁর সঙ্গে অবৈধভাবে দৈহিক সম্পর্ক গড়ে তুলে। একপর্যায়ে রহিমা খাতুন গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি তার অভিভাবকদের নজরে আসে। এ নিয়ে সালিশ দরবারে নজরুল ইসলাম সম্পর্কের কথা স্বীকার করলে ২০১৬ সালের ১৬ নভেম্বর তাদের মধ্যে বিয়ে হয়। এর তিন দিন পর রহিমা একটি ছেলে সন্তানের জন্ম দেন। ২০১৭ সালের ১৩ জানুয়ারি রহিমা খাতুন নিখোঁজ হন। এর সাতদিন পর জাঙ্গিয়াদী এলাকার বিলভরা বিলের পানিতে সন্তানসহ রহিমা খাতুনের লাশ ভেসে উঠে।

এর পরের দিন ২২ জানুয়ারি রহিমা খাতুনের বড় ভাই আব্দুল আওয়াল বাদী হয়ে নজরুল ইসলামসহ তার পরিবারের চারজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা করেন। ওই বছরের ১৭ ফেব্রুয়ারি নজরুল ইসলাম গ্রেপ্তার হন এবং পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আসামিপক্ষে অ্যাডভোকেট অশোক সরকার মামলাটি পরিচালনা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাকুন্দিয়া থানার উপপরিদর্শক (এসআই) শাহাব উদ্দিন ২০১৮ সালের ২৪ জানুয়ারি নজরুল ইসলামকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দাখিল করেন। পরে পুলিশ তদন্ত শেষে দুজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!