শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

কসবার গোপীনাথপুরে নতুন আঙ্গিকে চালু হল মমতাজ জেনারেল হাসপাতাল

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৮৯ দেখেছে

আপনার স্বাস্থ্য আমাদের দায়িত্ব, মানব সেবাই আমাদের মূল লক্ষ্য, এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় গোপিনাথপুর বাজারে সাবেক গ্রীন হেল্থ হাসপাতালটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে চালু হলো মমতাজ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার নামে।

নতুন নামে হাসপাতালের সেবা কার্যক্রম উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার বিকেলে হাসপাতালের হলরুমে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। হাসপাতালের পরিচালক মোঃ আফজাল হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গোপীনাথপুর আলহাজ্ব শাহ আলম বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আকরাম খাঁন।

কসবা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান মিথুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান ভুঁইয়া। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা মোঃ শিবলুর রহমান,

বর্তমান ওয়ার্ড মেম্বার মোঃ মোস্তাক আহাম্মদ খাঁন, সাবেক মেম্বার মোঃ নবী মিয়া, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি সাইফুল আলম রিপন, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আবু জামাল ভূঁইয়া, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ মাইনুল ইসলাম মিনাল, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ বাছির আলম, বঙ্গ টিভি কসবা উপজেলা প্রতিনিধি এস.এম নাছির উদ্দীন খাঁন, এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা হাসপাতাল কার্যক্রমের প্রতি সহযোগিতা কামনা করে বলেন, দীর্ঘদিন ধরে হাসপাতালটি বন্ধ থাকায় এলাকার মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ছিলো, হাসপাতালটি পুনরায় চালু হওয়াতে চিকিৎসা সেবার জন্য এখানকার মানুষ আর দূরে যেতে হবে না, এলাকার মানুষজন কম খরচে আধুনিক চিকিৎসা সেবা নিতে পারা ও হাসপাতালের চিকিৎসার সঠিক মান যেন বজায় থাকে সে ব্যাপারে কতৃপক্ষকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তারা।

আর হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, সেবা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আজ বুধবার মহিলা ও গাইনী রোগীদের ফ্রি চিকিৎসা ও সকল প্যাথলজিক্যাল পরীক্ষায় ৫০% ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও এলাকার সকল শ্রেণীর মানুষ সল্পমুল্যে আধুনিক চিকিৎসা সেবা পাওয়ার প্রতিশ্রুতিও দেন তারা।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!