শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

করোনা টেস্ট ও রিপোর্ট দ্রুত প্রদানের তাগিদ

  • আপডেট রবিবার, ২১ জুন, ২০২০
  • ২২৯ দেখেছে

করোনা টেস্ট ও রিপোর্ট পেতে মানুষ হয়রানির শিকার হচ্ছে- এমন অভিযোগের প্রেক্ষিতে সংশ্লিষ্টদের সমন্বয় বৃদ্ধির মাধ্যমে নমুনা গ্রহন ও স্বল্পসময়ে রিপোর্ট প্রদানের কার্যকর ব্যবস্থা নেওয়ার আহবান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার সকালে সরকারি বাসভবন থেকে নিয়মিত অনলাইন ব্রিফিং এ আহ্বান জানান তিনি।

তিনি বলেন, প্রযুক্তির সহায়তা নিয়ে সেবা আরো সহজতর করা এখন সময়ের দাবি।

করোনা পরিস্থিতিতে অনুমান নির্ভর ওষুধ মজুত না করার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটি অপ্রয়োজনীয় এবং হিতে বিপরীত হতে পারে।

তিনি আরো বলেন, চিকিৎসকদের পরামর্শ ছাড়া অক্সিজেন ব্যবহার ভয়ংকর হতে পারে। অক্সিজেন সিলিন্ডার মজুত করে রেখে দেওয়ার ফলে মৃত্যুপথযাত্রী রোগী অক্সিজেন থেকে বঞ্চিত হচ্ছেন।

কাদের বলেন, কিছু বেসরকারি হাসপাতাল কভিড রোগীদের সেবায় প্রশংসনীয় কাজ করলেও এখেনা অনেক হাসপাতালের বিরুদ্ধে অবহেলার অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!