শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

করোনায় শ্রেষ্ঠ সাহায্যকারী সালেহা কক্সবাজার জেলাপরিষদ প্রার্থী

স্টাফ রিপোর্টার
  • আপডেট শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ৮০ দেখেছে

আগামী ১৭ই অক্টোবর দেশব্যাপী অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদ নির্বাচন। কক্সবাজার জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী আসন-২ এ প্রতিদ্বন্দ্বিতা করছেন সালেহা আক্তার আঁখি। সরেজমিন অনুসন্ধানে বেরিয়ে এসেছে সালেহার ব্যাপক জনপ্রিয়তার খবর।

সালেহা আক্তার আঁখির এই জনপ্রিয়তার কারণ অনুসন্ধানে জানা গেছে,করোনায় বিশ্বের সাথে বাংলাদেশের অবস্থাও যখন টালমাটাল তখন কক্সবাজার এলাকায় অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেবার একটা ছবি ভাইরাল হয়েছিল তার। যাতে দেখা যায় মধ্যবিত্ত কিংবা নিম্মবিত্তদের মাঝে যারা হাত পাততে সংকোচবোধ করতেন তাদেরকে না জানিয়ে নিজ সন্তানকে সাথে নিয়ে চালডাল সহ নানান বাজারের পোটলাটি ঘরের দুয়ারে বেধে রেখে আসার অসাধারণ মানবিক অভ্যাসটি ছিল সালেহার। যে ছবিটিকে করোনায় শ্রেষ্ঠ সাহায্যকারী ছবির প্রতীক হিসাবে রাষ্টীয় স্বীকৃতি দেয়ার দাবীতে পরবর্তীতে নেট দুনিয়ায়ও হয়েছিল তোলপাড়।

সালেহার নির্বাচনী এলাকায় সাধারণ মানুুষ ও ভোটারদের সাথে কথা বলে আরও জানা যায়, মানুষের বিপদে আপদে সবার পাশে দাঁড়ানোর অভ্যাসটি সব সময়ই আছে তার। সালেহার ভোটারদের ভাষ্যমতে বড় পরিসরে বড় প্লাটফর্ম থেকে জনসেবা করার সুযোগ করে দিতেই এলাকায় তার এই ঈর্শনীয় জনপ্রিয়তার জোয়ার।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!