শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

এইচএসসি পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ৮১৩ শিক্ষার্থী

সানিয়া আক্তার সুবর্ণা
  • আপডেট রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১১৫ দেখেছে

এইচএসসি পরীক্ষার প্রথমদিনে ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডে অনুপস্থিত ৮১৩ শিক্ষার্থী। তবে এদিন কোনো শিক্ষার্থী বহিষ্কার হয়নি।

রোববার (৬ নভেম্বর) বেলা ১১টা থেকে বাংলা পরীক্ষার মধ্যদিয়ে শুরু হওয়া পরীক্ষা শেষ হয় দুপুর ১টায়। চার জেলার ৮৯টি কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি আইনশৃঙ্খলাবাহিনী দায়িত্বপালন করেন।

ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড.গাজী হাসান কামাল বলেন, ময়মনসিংহে অনুপস্থিতি ৩৯৯ জন, নেত্রকোনায় ১৮৭, জামালপুরে ১৫৩ এবং শেরপুরে ৭৪ জন পরীক্ষায় অংশ নেন করেনি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!