শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রানা, সম্পাদক এহসান

শরিফুল আলম, ঈশ্বরগঞ্জ (ময়মন‌সিংহ) থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৭৬ দেখেছে

“জনকল্যাণে নিরপেক্ষতা” প্রতিপাদ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক আলোচনাসভার মাধ্যমে আগামী এক বছরের জন্য সাত সদস্যের ওই কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটিতে (আজকের পত্রিকার ঈশ্বরগঞ্জ প্রতিনিধি) মহিউদ্দিন রানাকে সভাপতি ও (দৈনিক দেশ রূপান্তরের ঈশ্বরগঞ্জ প্রতিনিধি) মো. এহসানুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি
মো. জাহিদ হাসান (মানবকণ্ঠ), রেজাউল করিম রাজু (বাংলাদেশ বুলেটিন), যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল হক (খোলা কাগজ), কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমেদ ইসহাক (আলোকিত বাংলাদেশ) ও কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম (কালবেলা)।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!