শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৭৫ দেখেছে

জামালপুরের ইসলামপুর উপজেলার পচাবাহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলামের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

নিয়োগ বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগ এনে রবিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নে পচাবহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, স্থানীয় শিক্ষক মমতাজুর রহমান, রিয়াদ হোসেন,সমসেরসহ আরও অনেকেই।

তারা অভিযোগ করে বলেন, প্রধান শিক্ষক আমিনুল ইসলাম বিদ্যালয়ে যোগদান করার পর থেকেই একক আধিপত্য বিস্তার করে ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীর নিয়োগ বাণিজ্য এবং অবৈধভাবে গোপনে ম্যানিজিং কমিটি গঠনসহ নানা অনিয়ম দূর্নীতি করে আসছেন। এসব প্রতিবাদ করায় প্রধান শিক্ষক আমিনুল ইসলাম ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জয়নাল আবেদীনের পরিবারসহ স্থানীয়দের নামে একাধিক মামলা দায়ের করেন। একই দিন সকালে পচাবহালা বাজারে মামলা প্রতাহার ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেন সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন।

এবিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সততার সহিত দায়িত্ব পালন করে আসছি। তারা আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন সম্পন্ন মিথ্যা এবং ভিত্তিহীন বানোয়াট।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!