শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামপুরে পুলিশ নাতির অত্যাচারে অতিষ্ঠ বৃদ্ধ দাদীর সংবাদ সম্মেলন

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১০৬ দেখেছে
জামালপুরের ইসলামপুরে কনস্টেবল আরিফের ক্ষমতার অপব্যবহার করে বৃদ্ধা দাদীর বসত বাড়ী জবর দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগি পরিবার।
বৃহস্পতিবার (২৩মার্চ) সকালে পৌর এলাকার পূর্ব ভেঙ্গুড়া নিজ বাড়িতে বৃদ্ধা ধলী বেগম এই সংবাদ সম্মেলন করেন।
এ সময় তিনি বলেন, ময়মনসিংহে পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল আরিফের সাথে ভেঙ্গুড়া মৌজার আমার বসত বাড়ীর ১০শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে কনস্টেবল আরিফ সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জবর দখল করার পায়তারা করছে। আমি অসহায় বৃদ্ধ মহিলা  আরিফ পুলিশের সন্ত্রাসী বাহিনী দ্বারা প্রতিনিয়ত হয়রানির শিকার হচ্ছি। তারা আমাকে ও আমার পরিবারের লোকজনের প্রাণনাশের হুমকিসহ বসতবাড়ি জোর পূর্বক ভাবে জবর দখলের চেষ্টা করে আসছে।
আমি তাদের কোন কিছু বলতে গেলে আরিফ পুলিশের সন্ত্রাসী বাহিনীরা আমার ও পরিবারের লোকজনকে বিভিন্ন ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করায় প্রতিনিয়ত জীবনের নিরাপত্তাহীনতায় ভোগছি। আরিফ বাংলাদেশ পুলিশের সদস্য হওয়ায় ক্ষমতার অপব্যবহার করে বিভিন্নভাবে হেনস্তা ও বসত বাড়ি জবর দখলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। অসহায় বৃদ্ধা (দাদী) পুলিশি ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদ ও অন্যায়ের শাস্তির দাবি জানান।
এ সময় ভূক্তভোগির পুত্র বেলাল হোসেন, আলাল হোসেন,রুস্তম আলী মন্ডলসহ পরিবারের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!