শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অর্থাভাবে চি‌কিৎসা হচ্ছে না শিল্পী কৈর‘র; আ‌র্থিক সাহায্যের আ‌বেদন

  • আপডেট বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৮১ দেখেছে

ব্লাড ক্যান্সার রোগীর জন্য আ‌র্থিক সাহায্যের প্রয়োজন৷ ময়মন‌সিং‌হের ত্রিশাল উপ‌জেলার ধলাবাজা‌রের বা‌সিন্দা শিল্পী কৈরী’র Bone marrow চিকিৎসা করানোর জন্যে অর্থির সাহায্যের প্রয়োজন।

শিল্পী কৈরী’র শরী‌রে এখন কোন ব্লাড প্রবেশ করানো যাচ্ছে না, ডাক্তার Bone marrow অপা‌রেশন দ্রুত করতে হবে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন। এ অপা‌রেশন কর‌তে হ‌লে ৭০/৮০ লাখ টাকা লাগবে ব‌লে জানান ডাক্তার। বাঁচাতে হলে চেন্নাই-এ নি‌য়ে দ্রুরত চিকিৎসা জরুরী কিন্তু এই মুহূর্তে শিল্পী কৈরী’র পরিবারের চি‌কিৎসার ব‌্যায় ভার বহন করা সম্ভব হ‌চ্ছে না। বিদায় সবার সহযোগিতায় সুস্থ হতে পারে শিল্পী কৈরী। যে যেমন পারেন সহযোগিতা করবেন প্লিজ।

আ‌র্থিক প্রদা‌নে-
701-751-9321027
ডাচ বাংলা ব্যাংক
ময়মনসিংহ ছোট বাজার

অথবা, বিকাশ- 01729758202

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!