শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৬০০ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌ল উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতা‌লে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত এক অজ্ঞাত ম‌হিলার চি‌কিৎসা চল‌ছিল। কিন্তু তার উন্নত চি‌কিৎসা প্রয়োজন হওয়ায় প‌রিবার বা প‌রিজন না থাকায় তা সম্ভব হ‌য়ে উঠ‌ছিল না। বৃদ্ধার প‌রিচয় জান‌তে ও উন্নত চি‌কিৎসার জন‌্য বৃত্তবান‌দের এ‌গি‌য়ে আসার জন‌্য সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে স‌চেতন মহ‌লের অ‌নেই স্ট‌্যাটাস দেয়।

স্ট‌্যাটাস‌টি র‌কিব ও‌য়েলফেয়ার ফাউ‌ন্ডেশ‌নের সম্বনয়ক ও সামা‌জিক সংগঠন ত্রিশাল হেল্পলাই‌নের উপ‌দেষ্ঠা মো. মিনহাজ এর নজ‌রে আ‌সে। তি‌নি ম‌হিলার চি‌কিৎসার জন‌্য দা‌য়িত্ব নি‌য়ে দ্রুত ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা ক‌রেন।

ত্রিশাল থানার এসআই শ‌ফিকুল ইসলাম জানান, গত বৃহস্প‌তিবার দুপু‌রে রাস্তা পাড়াপা‌ড়ের সময় অজ্ঞাত গাড়ীর ধাক্কায় এ দূর্ঘটনা ঘ‌টে ব‌লে ধারণা করা হ‌চ্ছে। ত্রিশাল ফায়ার সা‌র্ভিস তা‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লেক্স হাসপাতা‌লে প্রেরণ ক‌রে। ‌তি‌নি হা‌ত ও পা‌য়ে মারাত্বক ভা‌বে আঘাত প্রাপ্ত হন। এসআই আরও জানান, ধারণা করা যা‌চ্ছে বৃদ্ধা মান‌সিক ভারসাম‌্যহীন। এখনও তার নাম প‌রিচয় জানা যায়‌নি।

মো. মিনহাজ ব‌লেন, ফেসবুক স্ট‌্যাটা‌সের মাধ‌্যমে বিষয়‌টি আমার নজ‌রে আ‌সে। অ‌নেক্ষন স্ট‌্যাটাস‌টি খেয়াল করলাম কিন্তু কেউ এ‌গি‌য়ে আস‌ছিল না। প‌রে আ‌মি ম‌হিলা‌কে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নোর ব‌্যবস্থা ক‌রি। বর্তমা‌নে ম‌মে‌ক হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!