শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

অপপ্রচারের প্রতিবাদে কাউন্সিলরের সংবাদ সম্মেলন

মোঃ রফিকুল ইসলাম রঞ্জু, জামালপুর থেকে
  • আপডেট বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৬১ দেখেছে
জামালপুরের ইসলামপুরে অবৈধভাবে জমি দখলের অপপ্রচারের  তীব্র নিন্দা ও  প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী যুব লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ও কাউন্সিলর মোহন মিয়া।
বুধবার দুপুরে ইসলামপুর প্রেসক্লাবে মিলানায়তনে এই সংবাদ সম্মেলনে ভোক্তভোগী কাউন্সিলর মোহন মিয়া। তিনি অভিযোগ করে বলেন, আমার বিরুদ্ধে একটি কুচক্রি মহল মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচার করেছে। এছাড়াও বিভিন্ন জায়গায় আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অভিযোগ তোলেও অপপ্রচার করছে। আমি কাউকে মারধর ও জমি দখল করিনি। আমি আমার ক্রয়কৃত জমি চিহ্নিত করায় একটি মহল রাজনৈতিক ভাবে আমাকে হেয় করছে।
এ সময় তিনি গণমাধ্যম কর্মীদের সরজমিনে তদন্ত করে নিরপেক্ষ একটি প্রতিবেদন করার জন্য অনুরোধ করেন। সম্মেলনে পৌরসভা প্যানেল মেয়র দেলোয়ার হোসেন লেবু,কাউন্সিলর খাজা আব্দুল্লাহ,সফিক মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!