শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

ইসলামাবাদে ভারতীয় দুই দূতাবাস কর্মকর্তা নিখোঁজ

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৭৮ দেখেছে
ইসলামাবাদে অবস্থিত ভারতীয় দূতাবাসে

ইসলামাবাদে অবস্থিত ভারতীয় দূতাবাসের দুজন কর্মকর্তা নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। সোমবার সূত্রের বরাত দিয়ে সংস্থাটি জানিয়েছে, সকাল আটটা থেকে আর তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

এরই মধ্যে এই বিষয়ে পাকিস্তান সরকারকে অভিযোগ জানিয়েছে নিউ দিল্লি। এর আগে নিউ দিল্লিতে দুজন পাকিস্তানি কর্মকর্তার বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগ তোলা হয় এবং নির্বাসনে পাঠানো হয়।

গত কয়েক দিনে পাকিস্তানের ইসলামাবাদে বেশ কিছু বড় বড় ভারতীয় কূটনীতিককে আক্রমণাত্মকভাবে হেনস্তা করা হয়েছে। সেই সব অতিরিক্ত নজরদারির বিরোধিতাও করেছে ভারত।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!