শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪০ দেখেছে

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে জয়পুরহাটের কালাই উপজেলায় দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়েছে।

প্রধানমন্ত্রীর জন্মদিন পালনের আয়োজক ছিলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসনে (কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর) আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী মো. তাজমহল হীরক। তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া বিষয়ক উপকমিটির সদস্য।

অনুষ্ঠানে বক্তব্যে তাজমহল হীরক আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন এবং জয়পুরহাটবাসীর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া চান।

গত বৃহস্পতিবার বিকালে জয়পুরহাটের কালাই উপজেলায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেক কাটা, বর্ণাঢ্য শুভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাফিলের আয়োজন করেন মো. তাজমহল হীরক।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল বারী প্রামানিক। সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা  কালাই উপজেলা কৃষক লীগের সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু শ্রী মুনিশ চৌধুরী, সাবেক মেম্বার আওয়ামী লীগ নেতা মোকলেসুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক আবু তাহের, আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান মাষ্টার, আলহাজ্ব মোত্তালিব, বগুড়া আজিজুল হক কলেজ ছাত্রলীগ নেতা জনি, ছাত্রলীগ নেতা রহিম, সমাজ সেবক জাস্টিজ ও শ্রমিক লীগ নেতা আলতাবালী, সাবেক মেম্বার আব্দুল মান্নানসহ প্রমূখ। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানটি পালিত হয়।

পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের রাজনীতিবিদ মো. তাজমহল হীরক। সততা ও নিষ্ঠার সাথে ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিয়ে এসেছেন। এখন আওয়ামী লীগের মত ঐতিহ্যবাহী সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে আছেন মো. তাজমহল হীরক।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!