শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

হাতিয়ায় অগ্নিদগ্ধে তিনজনের মৃত্যু

  • আপডেট মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৩১৭ দেখেছে
হাতিয়া

নোয়াখালীর হাতিয়া চেয়ারম্যান ঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে অগ্নিদগ্ধ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। একজন চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় মৃত্য হয়। এ সময় অগ্নিদগ্ধসহ আরও অন্তত তিনজন আহত হয়েছে। গতকাল সোমবার দিনগত রাত আনুমানিক নয়টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গণিপুরের মহিবুল হাসান নিপু (৪০), হাতিয়ার বয়ারচরের রহমত (২৬) ও একই এলাকার খালেদ (৪৫)।

প্রত্যক্ষদর্শী ও অল্পের জন্য মৃত্যু থেকে বেঁচে যাওয়া শহিদ জানান, রাতে তিনিসহ মোট পাঁচজন ছিলেন নিপুর তেল দোকানে। দোকানের মালিক নিপুসহ তিনজন পেছনে হিসাব করছিলেন। সামনে ছিল দুইজন। হঠাৎ নয়টার দিকে দোকানের সামনে থেকে বিকট শব্দ করে আগুনের লেলিহান পেছনের দিকে যায়। এ সময় তিনি আগুনসহ লাফ দিয়ে বের হতে সক্ষম হন। অন্যদের অবস্থা তিনি জানেন না। পরে জানতে পারেন দোকানের মালিক নিপু এবং কর্মচারী রহমতের মরদেহ বের করা হয়েছে। এদিকে আশঙ্কাজনক অবস্থায় রাতে খালেদ নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিলে আজ মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

জানতে চাইলে চেয়ারম্যান ঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হালিম জানান, অগ্নিকাণ্ডে দু’জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে অন্তত আরও তিনজন। এর মধ্যে খালেদ নামে একজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাকাজনক। আগুনে অন্তত ২০টি দোকান পুড়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত নিপুর তেল ও গ্যাস সিলিন্ডারের দোকান থেকেই আগুনের সূত্রপাত। সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের চেষ্টায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে জানা তিনি। তবে এ ঘটনায় আর্থিক ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!